মাত্র ২৫২ টাকায় Facebook Page এর জন্য 60K Watchtime নিয়ে নিন। [সীমিত সময়ের জন্য]

আসসালামু আলাইকুম। আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন।

আজকের এই পোস্ট এ আপনাদের সাথে শেয়ার করব একটি SMM Panel সাইট, যেখানে একটি Offer চলাকালীন সময়ে সল্প দামে আপনার ফেসবুক পেজে নিতে পারবেন ৬০ হাজার ওয়াচটাইম, যা আপনাকে ফেসবুকে মনিটাইজেশন পেতে সাহায্য করবে।

তো চলুন শুরু করা যাক আজকের মূল আলোচনা।

সাইট লিংক: GlobalFollows

২৫২ টাকায় 60K Watchtime!

১. উপরের দেওয়া সাইটে গিয়ে সাইন-আপ করে নিন। হোম পেজে একটু স্ক্রল করলেই সাইন-ইন এর নিচে সাইন-আপ পেয়ে যাবেন। আর নাহলে Nav Bar থেকে সাইন-আপ এ ক্লিক করে সাইন-আপ করে নিন।

২. ইমেইল কনফার্মেশন এর পর সাইন-ইন করলেই আপনার ইউজারনেম, ব্যয় করা ব্যালেন্স, এবং বর্তমান ব্যালেন্স দেখতে পারবেন।

৩. এখন একটু নিচের দিকে গেলেই দেখবেন ক্যাটাগরি, সার্ভিস, ডিসক্রিপশন, লিংক ইত্যাদি অপশন আছে।

৪. আপনি যেহেতু শুধু ফেসবুক ওয়াচটাইম নিবেন তাই আপনাকে সিলেক্ট করতে হবে “Facebook Page Monetization Update | New Update| Cheapest in market”

৫. সিলেক্ট করার পর সার্ভিস থেকে 1766 Facebook 60K Minutes | Cheapest in Market | No Refill | 3 hours 1min+ Video need – $2.40 per 1000 অপশনটি সিলেক্ট করুন। (এটা সাধারণত অটো সিলেক্ট হয়।)

৬. এরপর ডিসক্রিপশন অটো আপডেট হবে। আপনাকে লিংকে আপনার পেজের একটি ভিডিও লিংক দিতে হবে। ভিডিওটির ডিউরেশন ৩ঘন্টা হতে হবে কমপক্ষে। যদি আপনার কাছে এমন ভিডিও না থাকে তাহলে তাদের সাথে টেলিগ্রামে যোগাযোগ করতে পারেন। তারা বিনামূল্যে একটি ভিডিও দিবে আপনাকে।

৭. লিংক দেওয়ার পর কোয়ান্টিটি তে ১০০০ লিখুন। তারপর চার্জ দেখবেন অটোমেটিক ২.৪০ ডলার দেখাবে।  ডলার রেট ১০৫ টাকা। আপনার খরচ ২.৪×১০৫=২৫২ টাকা।

এখন সাবমিটে ক্লিক করুন। এরপর আপনার অর্ডারের কনফার্মেশন দেখতে পাবেন। এখান থেকে অর্ডার আইডিটা রেখে দিবেন। এই আইডির মাধ্যমে আপনি পরবর্তী ১ মাস পর্যন্ত সাপোর্ট পাবেন তাদের থেকে।

ডেলিভারি কমপ্লিট হতে সময়-

পুরো ৬০হাজার মিনিট পেজে যেতে ১-৩দিন লাগবে। এর মধ্যেই পেয়ে যাবেন।

কিভাবে টাকা ডিপোজিট করবেন?

১. প্রথমেই চলে যাবেন GlobalFollows

২. তারপর Nav Bar থেকে ” Add funds” এ ক্লিক করুন।

৩. এখন আপনি বিকাশ/রকেট/নগদ এই তিনটি মোবাইল ব্যাংকিং এর নাম্বার দেখতে পারবেন।

৪. উক্ত নাম্বার গুলোর যেকোনো একটিতে টাকা পাঠিয়ে ব্যালেন্স এ্যাড করতে পারবেন। আপনি ১ ডলার এড করতে চাইলে পাঠাতে হবে ১০৫ টাকা৷ সর্বনিম্ন ১০৫ টাকা অর্থাৎ ১ ডলার থেকে শুরু করে আনলিমিটেড ব্যালেন্স এড করতে পারবেন। এবং চাইলে দশমিক সংখ্যায় ও ডিপোজিট করতে পারবেন। যেমন: ২.৪০ ডলার বা ২৫২ টাকা।

৫. টাকা পাঠানোর পর আপনাকে Nav Bar থেকে যেতে হবে Tickets অপশনে। তারপর সেখানে নিচের ছবির ফরমেটে মেসেজ লিখে সাবমিটে ক্লিক করতে হবে। ১ঘন্টার মধ্যে আপনার ব্যালেন্স এড হয়ে যাবে।

সর্বোপরি,

Site এ একাউন্ট খুলা থেকে শুরু করে ১টা অর্ডার প্লেসও করেছি। সবকিছুই ফাস্ট করতে পেরেছি। কোথাও ঝামেলা পোহাতে হয়নি। তবুও আপনাদের কোনো সমস্যা হলে জানাবেন কমেন্ট বক্সে। সাহায্য করার সর্বোচ্চ চেষ্টা থাকবে।

এই পোস্ট টি সুন্দর ভাবে করার জন্য Screenshot গুলো সংগ্রহ করা হয়েছে TrickBDর Author Faiyad ভাইয়ের কাছ থেকে, ওনার মাধ্যমেই এই Offer সম্পর্কে জানতে পারি।

এই পোস্ট সহ যেকোনো প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতেঃ
Facebook এ আমি: https://www.facebook.com/Official.Sobhan762426

আজকে এই পর্যন্তই, আল্লাহ হাফেজ।

The post মাত্র ২৫২ টাকায় Facebook Page এর জন্য 60K Watchtime নিয়ে নিন। [সীমিত সময়ের জন্য] appeared first on Trickbd.com.

 মাত্র ২৫২ টাকায় Facebook Page এর জন্য 60K Watchtime নিয়ে নিন। [সীমিত সময়ের জন্য]

Marzuk Neil

জানতে চাই এবং অন্যকে জানাতে চাই✨ তাই বাংলা টেকনোলজি বিষয়ক এই ব্লগটি খোলা হয়।

Post a Comment

Previous Post Next Post

Contact Form