ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করুন ১ মিনিটেই। কোনো Apps এর ঝামেলা ছাড়াই

আসসালাুআলাইকুম। আশা করি সবাই আল্লাহ তায়ালার রহমতে ভালই আছেন। আজকে আমি শেখাবো কিভাবে কোনো অ্যাপস ছাড়াই নিমিষেই ফটো থেকে ব্যাকগ্রাউন্ড রিমুভ করে ফেলবেন। ট্রিক্স টি অনেকেই হয়তো জানেন। আমার এই পোস্টটি করা হচ্ছে তাদের জানানোর জন্য যারা এই বিষয়ে জানে না।

 

নিচের মত করে আপনি ও মিনিটেই ফটো থেকে ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে পারবেন।

 

তো চলুন শুরু করা যাক।

প্রথমে নিচের লিংক থেকে ওয়েবসাইটে প্রবেশ করুন 👇

Remove Background

প্রসেস টা অনেক সিম্পল।

ওয়েবসাইটে গিয়ে ডিরেক্ট আপলোড ইমেজে ক্লিক করুন।

 

আমি এই ইমজেটি সিলেক্ট করেছি।

দেখবেন মিনিটেই আপনার ফটোর ব্যাকগ্রাউন্ড রিমুভ হয়ে যাবে।

এর পর আপনি Download অপশনে ক্লিক করে ফটো ডাউনলোড করে নিতে পারবেন। কিন্তু এর ক্ষেত্রে ফটোর রেজুলেশনের কিছুটা ঘাটতি দেখা যাবে।

Download HD অপশনে ক্লিক করলে আপনি অরজিনাল ফটো কোয়ালিটি ই পাবেন। কিন্তু সেক্ষেত্রে আপনাকে Mail দিয়ে লগইন করতে হবে। প্রতিবার করার ক্ষেত্রে Mail দিয়ে লগইন করলে HD Quality তে ফটো ডাউনলোড করতে পারবেন।

অনেক সময় অনেক কাজের জন্য আর্জেন্ট ফটোর ব্যাকগ্রাউন্ড রিমুভ করা দরকার পড়ে। সে ক্ষেত্রে আপনি এই ওয়েব সাইট দিয়ে ইজিলি কাজ টি সম্পন্ন করে ফেলতে পারবেন।

 

পোস্ট টি এতক্ষণ পড়ার জন্য ধন্যবাদ।

পোস্ট কোনো কিছু ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

যেকোনো দরকারে আমার সাথে যোগাযোগ করুন। আমার ফেসবুক

The post ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করুন ১ মিনিটেই। কোনো Apps এর ঝামেলা ছাড়াই appeared first on Trickbd.com.

 ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করুন ১ মিনিটেই। কোনো Apps এর ঝামেলা ছাড়াই

Marzuk Neil

জানতে চাই এবং অন্যকে জানাতে চাই✨ তাই বাংলা টেকনোলজি বিষয়ক এই ব্লগটি খোলা হয়।

Post a Comment

Previous Post Next Post

Contact Form