বাংলাদেশ ভিত্তিক নতুন ব্লগ বা ই কমার্সের জন্য ভালো হোস্টিং

আপনার কাস্টমার বা ভিজিটর যদি বাংলাদেশি হয়ে থাকে, তবে বানংলাদেশে ডাটা সেন্টার আছে এমন হোস্টিং ব্যবহার করা হবে আপনার জন্য বুদ্ধিমানের কাজ।
এতে করে আপনার সাইটের লোডিং স্পীড বাড়বে এবং দ্রুত লোড হলে গুগলের সার্চ র‍্যাংক ভালো হয় এটা সবারই জানা।

আজকে এমনই একটি হোস্টিং এর রিভিউ নিয়ে এসেছি।
zeeroow হচ্ছে বাংলাদেশ ডাটা সেন্টার বেইসড একটি হোস্টিং প্রতিষ্ঠান। তাদের সাইট লোডিং স্পীড ভালো তাই বাংলাদেশের ভিজিটরদের ব্যবহারে সুবিধা হবে অনেকাংশে। সেই সাথে আপনি ১ বছরের হোস্টিং পেয়ে যাবেন মাত্র ৬৪৭ টাকায়।
চাইলে দেখে আসতে পারেন।

বাংলাদেশি সেয়ার্ড হোস্টিং সহ রয়েছে বিভিন্ন ডোমেইন হোস্টিং সলিউশন।


আমার সাইটের ভিজিটর বেশি না এবং বাজেটও বেশি না। তাই কম দামী ৬৫০ টাকার মাঝে ১ বছরের হোস্টিং নিয়ে নিলেই হবে।
তাই আমি আমার হোস্টিং, ডোমেইন, নাম, ঠিকানা দিয়ে আমার প্যাকেজ অর্ডার করে দিলাম।




এবার বিকাশের মাধ্যমে পেমেন্ট করে দিলাম এবং আমার হোস্টিং সাথে সাথে এক্টিভ হয়ে গেল।


হোস্টিং এর সকল বিস্তারিত আমার মেইলে চলে আসছে সেই সাথে আমার প্যাকেজও ১ বছরের সকল বিস্তারিত আমি আমার একাউন্ট ড্যাশবোর্ডে দেখতে পাচ্ছি।

আপনি যদি বাংলাদেশ ভিত্তিক ব্যবসা অথবা ব্লগ সাইট রান করে থাকেন, তাহলে সল্পমূল্যে এখান থেকে ভালো সার্ভিস পেতে পারবেন।
বিস্তারিত দেখতে ভিজিট করুন Zeeroow Web Hosting and Domain Provider এর সাইটে।

The post বাংলাদেশ ভিত্তিক নতুন ব্লগ বা ই কমার্সের জন্য ভালো হোস্টিং appeared first on Trickbd.com.

 বাংলাদেশ ভিত্তিক নতুন ব্লগ বা ই কমার্সের জন্য ভালো হোস্টিং

Marzuk Neil

জানতে চাই এবং অন্যকে জানাতে চাই✨ তাই বাংলা টেকনোলজি বিষয়ক এই ব্লগটি খোলা হয়।

Post a Comment

Previous Post Next Post

Contact Form