BITGET এক্সচেঞ্জ সম্পর্কে A-Z জেনে নিন, সাথেপ নতুন জয়েনে $৫ ডলার পর্যন্ত জেতার সুযোগ 🔥🔥

আসসালামু আলাইকুম

। আশা করি সকলে ভালো আছে। আজকে আমরা কথা বলবো ক্রিপ্টো এক্সচেঞ্জ BITGET নিয়ে। তো চলুন, শুরু করি।Bitget কি, ব্যাকরাউন্ড কি ও Bitget এর কাজ কি?

Bitget হচ্ছে একটি টপ ক্রিপ্টো ট্রেডিং এক্সচেঞ্জ প্ল্যাটফর্ম যেটি ২০১৮ সালে খোলা হয়। এটি শুরুর দিকে খোলা হয়েছিলো ইউরোপের মানুষদের সার্ভিস দিতে। কিন্তু ২০২২ সালে খুব দ্রুত গ্লোবালি বাড়তে শুরু করে। Bitget এর core focus সোসিয়াল ট্রেডিং হলেও তারা বর্তমানে টপ ৫ ফিউচার ট্রেডিং এর একটা ও টপ ১০ স্পট ট্রেডিং সলুয়েশনের অন্যতম।

বর্তমানে, বিটগেটের প্রায় ৮মিলিয়নের ও বেশি ইউজার আছে ওভার ১০০ কান্ট্রিতে। যার মধ্যে ৬০হাজারেরও বেশি প্রফেশনাল ট্রেডার। ২০২২ যেখানে বাইনেন্স ও okx মার্কেট শেয়ারে ড্রপ দেখছে সেখানে bitget এর মার্কেট শেয়ার ৩% থেকে ১১% বেড়ে যায়।

শুধু তাই নয় ২০২২ সালে, Bitget লিওনেল মেসি ও জুভেন্টাস এর মতো দলের সাথে পার্টনারশিপ করে হিউজ সাক্সেস পায়। তাছাড়া কমিউনিটি সেন্ট্রিক হওয়ায় সবসময় গিভওয়ে, ক্যাম্পেইন, রিওয়ার্ড দেয়ার জন্য খুব অল্প সময়েই বিটগেট একটি পরিচিত নাম হয়ে যায় ট্রেডিং এ।

একটা এক্সচেঞ্জের সেইফটি খুব গুরুত্বপূর্ণ। বিটগেট কি সেইফ?

কোন এক্সচেঞ্জ ১০০% সেইফ না। নাম্বার ১ এক্সচেঞ্জ ও না। তবে প্রত্যেকটা এক্সচেঞ্জের যেমন top notch safety service থাকে তেমন বিটগেট এর ও। Bitget A+ ranked 12 ssl indactors and four major vendors use করে।

তাছাড়া বিটগেটের ৩০০মিলিয়নের উপরেও প্রোটেকশন ফান্ড আছে যা তাড়া দূর অবস্থায় ব্যবহার করতে পারবে যেমন হ্যাক বা সাইবার হামলা।

তারপরে অনেকেই হয়তো জানে POR সপর্কে যাকে proof of reserve বলা হয়ে থাকে। Bitget ও POR কমপ্লিট করে রেখেছে ও পাশাপাশি Coingecko অনুযায়ী ৯/১০ ট্রাস্ট স্কোর রয়েছে। বুঝতেই পারছেন কেমন সেইফ। তারপরেও সকলে নিজের ব্যাক্তিগত যাচাই বাছাই করে নিবেন।

এই এক্সচেঞ্জ বাংলাদেশিরা কেন ব্যবহার করা উচিত? লাভ কি কি।

বাংলাদেশের প্রেক্ষাপট এ BITGET হচ্ছে একটা অপশন। বাইনেন্স সকলে পছন্দ করেনা আবার করলেও তাদের পিউর ট্রেডিং বেনেফিট ছাড়া আর কিছু দেয়না। স্পট, ফিউচার ও ট্রান্সফার। কিন্তু Bitget এর বেশি অফার করে ও আমার মতে বেশি বাংলাদেশিদের মার্কেট ডিমান্ড (ট্রেডিং, এয়ারড্রপ ও buy sell) কম্পলিট করে ও নানাদিক সুবিধা দেয়।

১. অনেকেই P2P করে, আর বাইনেন্সে প্রত্যেক ১০০$ সেলের পোস্টে ১০ সেন্ট ফি নেয়। ১০০০ ডলারে সেটা ১১৫ টাকা। অনেকে হাজার হাজার ডলার সেল দেয়। তাহলে বুঝে নিন লসটা। অন্যদিকে Bitget এ সেটা জিরো। ইনফ্যাক্ট প্রত্যেক মার্চেন্ট ও ইউজারদের প্রত্যেক week এ ২০-২৫ ডলার পাওয়ার সুযোগ। বিস্তারিত https://bitget

$5 P2P Rewards for users

২. অনেকেই আছে গিভওয়ে, ক্যাম্পেইন, সাইন আপ বোনাস এ পার্টিসিপ্যাট করে। তাদের জন্য বিটগেট বেস্ট কারন এখানে প্রত্যেক লিস্টিং, জয়েনিং, রেফারে, ডেপোজিতে, P2P তে রিওয়ার্ড দিয়ে থাকে, পাশাপাশি তাদের গ্রুপেও AMA, Engagement চলতেই থাকে। ভালো সুযোগ যারা করে তাদের জন্য।

৩. একদম উপরেই একটা অপশন বলেছিলাম। আমরা অনেকেই kucoin, Mexc, Gate ইউজ করি। হতে পারে GEM coin, low cap, বা অন্যান্য সুবিধার জন্য। বিটগেট ও সেইম জিনিষ হিসেবে একটা অপশন।

৪. Launchpool participation, বর্তমানে Bitget অনেক লঞ্চপুল আনতেসে। যেকেউ BGB স্টেক করে জয়েন করতে পারবে।

৫. ট্রেডিং এ কোন প্রজেক্ট কোন ক্যাটাগরিতে সেটা অনেকসময় জানা ইম্পোর্ট্যান্ট হয়ে যায় কারন একই কেটাগরির কয়েন পাম্প করা শুরু করে। সেই ক্যাটাগরি Bitget এ আছে (অনেকগুলো)

এবার আসি কিভাবে নতুন জয়েন করে $৫ নিবেন:

১. Bitget এ নিচের রেফারের লিংকের মাধ্যমে জয়েন করে KYC কপ্লিট করুন ও ১০০$ ডেপোজিট করে একটি ট্রেড করুন।

২. Refer link – BITGET OFFICIAL REFER LINK

(must use) এটি বাংলাদেশের ইউজারদের জন্য দেয়া অফিশিয়াল জয়েনিং লিংক। শুধুমাত্র এটার মাধ্যমে জয়েন করে ফর্ম ফিল আপ করলে রিওয়ার্ড পাবেন।

৩. নিচের ফর্মটি ফিল আপ করুন সম্পূর্ণ ডিটেইলস দিয়ে –
Bitget AMA x TYOR

৪. প্রত্যেকের IP এর ডিটেইলস Bitget চেক করবে। কোন রকম ডুপলিকেট পেলে তার রিওয়ার্ড বাতিল করা হবে।

৫. এই রিওয়ার্ড টি Bitget এর অফিশিয়াল এফিলিয়েট পার্টনারশিপ এর আওতাধীন ও TYOR admim panel দ্বারা প্রদোত্ত।

যেকোন প্রয়োজনে Bitget Bangladesh কমিউনিটি তে যোগাযোগ করুন। https://t.me/BitgetBN

The post BITGET এক্সচেঞ্জ সম্পর্কে A-Z জেনে নিন, সাথেপ নতুন জয়েনে $৫ ডলার পর্যন্ত জেতার সুযোগ 🔥🔥 appeared first on Trickbd.com.

 BITGET এক্সচেঞ্জ সম্পর্কে A-Z জেনে নিন, সাথেপ নতুন জয়েনে $৫ ডলার পর্যন্ত জেতার সুযোগ 🔥🔥

Marzuk Neil

জানতে চাই এবং অন্যকে জানাতে চাই✨ তাই বাংলা টেকনোলজি বিষয়ক এই ব্লগটি খোলা হয়।

Post a Comment

Previous Post Next Post

Contact Form