[তুর্কি সিরিজ: কুরুলুস ওসমান ] কবে ১১৬ ভলিয়ম সম্প্রচারিত হবে?

আসসালামু আলাইকুম। TrickBD তে আপনাদেরকে স্বাগতম। আশা করি সকলেই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।

আপনারা সকলেই জানেন যে তুরস্ক এবং সিরিয়ায় ভূমিকম্পের কারণে টিভিতে এবং অনলাইনে সকল তুর্কি সিরিজের সম্প্রচার বন্ধ রয়েছে এবং চ্যানেলগুলোতে ২৪/৭ ভূমিকম্পের আপডেট দেওয়া হচ্ছে।।

আমাদের সবার পরিচিত এমন একটা তুর্কি সিরিজ হচ্ছে কুরুলুস ওসমান। কুরুলুস ওসমানের শুটিং টিমের সকল গাড়ি এবং কর্মীরা ভূমিকম্পের উদ্ধার কাজে এবং সার্বিক সহযোগিতায় অংশ নেওয়ার কারণে এর শুটিং সাময়িক বন্ধ রাখা হয়েছে হয়েছিল।

কুরুলুস ওসমান সিরিজের “ওসমান বে” চরিত্রে অভিনয় করা বুরাক অচজিভিট এবং তার স্ত্রী ফারিহে এভজান, দুজনে মিলে একটি লাইভ প্রোগ্রাম থেকে ৫০০০০০ ডলার কালেকশন করেছেন ক্ষতিগ্রস্তদের জন্য ডোনেশন হিসেবে।

এছাড়াও এরচার বার্ক নামক অভিনেতা যিনি কনুর বে চরিত্রে অভিনয় করেছেন তাকেও সশরীরে ত্রাণকাজে অংশ নিতে দেখা গেছে।বাকী সবাই সবার সাধ্যমতো দুর্যোগ পরবর্তী পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করে যাচ্ছেন।

কুরুলুস ওসমানের আরেক অভিনেতা যিনি সেলজুক সেনা হিসেবেে অভিনয় করতেন দুর্ভাগ্য বশত তার স্ত্রীসহ তিনি ভুমিকম্পে মারা যান।

ওসমান অনলাইন বাংলার সূত্র থেকে জানা গেছে আজকে কুরুলুস ওসমানের সুটিং শুরু হয়েছে। এবং আমাদের সবার প্রতিক্ষিত কুরুলুস ওসমানের ১১৬ তম ভলিয়ম আগামী ২২ তারিখ বুধবারে সম্প্রচার হওয়ার সম্ভাব্য ডেট ঘোষণা করা হয়েছে।সুতরাং আমরা ২৩ তারিখ সকালবেলা পাবো বাংলা সাবটাইটেল সহ ১১৬ ভলিয়ম।


ফেসবুকে আমি
টেলিগ্রামে আমি

The post [তুর্কি সিরিজ: কুরুলুস ওসমান ] কবে ১১৬ ভলিয়ম সম্প্রচারিত হবে? appeared first on Trickbd.com.

 [তুর্কি সিরিজ: কুরুলুস ওসমান ] কবে ১১৬ ভলিয়ম সম্প্রচারিত হবে?

Marzuk Neil

জানতে চাই এবং অন্যকে জানাতে চাই✨ তাই বাংলা টেকনোলজি বিষয়ক এই ব্লগটি খোলা হয়।

Post a Comment

Previous Post Next Post

Contact Form