আপনার Low End Pc তে খেলুন Assassins Creed Series এর অসাধারন ৫টি Games

আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই? আশা করছি মহান আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ অনেক ভালোই আছেন।

আমি সবসময় Android Games নিয়ে লিখি। কিন্তু PC Games নিয়ে কখনো লিখিনি। অনেকে অনেক রিকুয়েস্ট করেছিলেন। কিন্তু আমার নিজস্ব পিসি না থাকায় আমি লিখিনি।

আমার নিজস্ব অভিজ্ঞতা ছাড়া কোনো গেমস রিভিউ করি না। এই পোস্টটি ঐসকল ভাই-ব্রাদারদের জন্যে যাদের পিসি রয়েছে কিংবা নতুন পিসি কিনেছেন ঠিক আমার মতো কিন্তু বুঝতে পারছেন না কোন গেমস খেলবেন।

আগেই বলে রাখি এই ৫টি গেমসের সাথে সবাই পরিচিত। আমি শুধু শুরু করলাম এই দুটি গেম নিয়ে। আপনারা চাইলে আমি আরো গেমস নিয়ে লিখতে পারি।

এখানে আমি যত পেরেছি শুদ্ধ বাংলার ব্যবহার করেছি। মাঝে মাঝে ভিতরে ভিতরে কিছু ইংরেজী কী-ওয়ার্ড যুক্ত করেছি। তাই কেউ ট্রান্সলেটেড পোস্ট বলে উড়িয়ে দিবেন না।

আমি নতুন কিছু চেষ্টা করতে যাচ্ছি। আপনাদের সাপোর্ট পেলে আরো করবো সামনে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক আমাদের আজকের পোস্টটি।

 

1) Game Name : Assassins Creed (2007)

Game Developer : Ubisoft

Assassins Creed হল একটি ঐতিহাসিক অ্যাকশন-অ্যাডভেঞ্চার ভিডিও গেম যা Ubisoft Montreal দ্বারা তৈরি করা এবং উবিসফ্ট দ্বারা Published হয়েছে।

গেমটি 2007 সালে Xbox 360 এবং PlayStation 3 এর জন্য এবং পরে 2008 সালে PC এর জন্য মুক্তি পায়। গেমটি 1191 খ্রিস্টাব্দে সংঘটিত হয় এবং তৃতীয় ক্রুসেডের সময় Holy land এ সেট করা হয়।

প্লেয়াররা অ্যাসাসিন অর্ডারের সদস্য আলতায়েরের ভূমিকায় সেট হয়, ক্রুসেডের মূল ব্যক্তিত্বদের হত্যা করার দায়িত্ব দেওয়া হয়।

গেমের গল্পটি কাটসিন এবং ইন-গেম সিকোয়েন্সের সংমিশ্রণের মাধ্যমে বলা হয়েছে। প্লেয়ারকে এসাসিনেশন মিশনগুলির একটি সিরিজ সম্পূর্ণ করার দায়িত্ব দেওয়া হয়, যার প্রতিটি একটি চ্যালেঞ্জিং এবং আকর্ষক অভিজ্ঞতার জন্য ডিজাইন করা হয়েছে।

গেমের এনভাইরনমেন্টগুলি অত্যন্ত বিস্তৃত এবং বাস্তবসম্মত এবং খেলোয়াড়দের খেলার শহর এবং শহরগুলিকে তাদের উপযুক্ত মনে করার জন্য এক্সপ্লোর করার স্বাধীনতা দেওয়া হয়।

অ্যাসাসিনস ক্রিডের অন্যতম প্রধান বৈশিষ্ট্য হল এর অনন্য নিয়ন্ত্রণ ব্যবস্থা। খেলোয়াড়রা আলতাইরের নড়াচড়া এবং ক্রিয়া নিয়ন্ত্রণ করতে বোতাম এবং থাম্বস্টিক নড়াচড়ার সংমিশ্রণ ব্যবহার করে।

এই সিস্টেমটি উচ্চ মাত্রার নির্ভুলতা এবং নিয়ন্ত্রণের জন্য অনুমতি দেয় এবং গেমটির যুদ্ধ এবং পার্কুর-স্টাইলের গতিবিধি এত সন্তোষজনক বোধ করার একটি কারণ।

গেমটির যুদ্ধ ব্যবস্থাটি দ্রুত গতির এবং তীব্র এবং খেলোয়াড়দের তাদের শত্রুদের নামানোর জন্য বিভিন্ন ধরণের অস্ত্র এবং কৌশল ব্যবহার করতে হবে।

গেমটির পার্কাওর-স্টাইলের মুভমেন্ট সিস্টেম খেলোয়াড়দের বিল্ডিং এবং কাঠামোর মধ্যে আরোহণ করতে এবং লাফ দিতে দেয়, তাদের স্বাধীনতা এবং নিমজ্জনের অনুভূতি দেয় যা অন্যান্য গেমগুলির সাথে অতুলনীয়।

অ্যাসাসিনস ক্রিডের আরেকটি গুরুত্বপূর্ণ দিক হল এর ওপেন-ওয়ার্ল্ড ডিজাইন। গেমটির শহর এবং শহরগুলি জীবনের সাথে পূর্ণ হয়ে উঠেছে, এবং খেলোয়াড়রা তাদের উপযুক্ত মনে করে সেগুলি অন্বেষণ করতে স্বাধীন।

গেমের NPCs (অ-প্লেযোগ্য অক্ষর) সম্পূর্ণ কণ্ঠস্বরযুক্ত এবং অ্যানিমেটেড, তাদের বাস্তবতা এবং নিমজ্জনের অনুভূতি দেয়।

গেমটির শহর এবং শহরগুলিতে খেলোয়াড়দের হাতে নেওয়ার জন্য বেশ কয়েকটি পার্শ্ব-অনুসন্ধান এবং ক্রিয়াকলাপও রয়েছে, যেমন পতাকা সংগ্রহ করা, নাগরিকদের ক্ষতি থেকে বাঁচানো এবং আরও অনেক কিছু।

অ্যাসাসিনস ক্রিডে একটি অনন্য সিঙ্ক্রোনাইজেশন সিস্টেমও রয়েছে যা খেলোয়াড়দের গেমের পরিবেশ অন্বেষণ এবং উদ্দেশ্যগুলি সম্পূর্ণ করার জন্য পুরস্কৃত করে।

খেলোয়াড়রা গেমের মাধ্যমে অগ্রগতির সাথে সাথে, তারা নতুন ক্ষমতা এবং অস্ত্র আনলক করবে যা তাদের ক্রুসেড শেষ করার অনুসন্ধানে সহায়তা করবে।

অ্যাসাসিনস ক্রিড এমন একটি গেম যা সত্যিকারের নিমগ্ন অভিজ্ঞতা প্রদান করে। গেমটির বিশদ পরিবেশ, আকর্ষক গল্প এবং চ্যালেঞ্জিং গেমপ্লে এটিকে অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেমের অনুরাগীদের জন্য একটি খেলার মতো করে তোলে।

গেমটির ঐতিহাসিক নির্ভুলতা এবং গেমপ্লে মেকানিক্সের সংমিশ্রণ এটিকে সত্যিই একটি অনন্য এবং স্মরণীয় অভিজ্ঞতা করে তোলে।

গেমটি রিলিজের পর সাধারণত ইতিবাচক রিভিউ পেয়েছে, সমালোচকরা এর উন্মুক্ত-বিশ্ব গেমপ্লে, গ্রাফিক্স এবং ঐতিহাসিক বিবরণের প্রতি মনোযোগের প্রশংসা করেছে। গেমটিকে ভিডিও গেমগুলিতে “পার্কৌর” এবং “ফ্রি-রানিং” ধারণাকে জনপ্রিয় করার জন্যও কৃতিত্ব দেওয়া হয়েছে।

গেমটির সাফল্যের ফলে বেশ কয়েকটি সিক্যুয়েল এবং স্পিন-অফের বিকাশ ঘটে এবং ফ্র্যাঞ্চাইজিটি ভিডিও গেম শিল্পে সবচেয়ে জনপ্রিয় এবং সফল হয়ে উঠেছে।

Raf, [1/25/2023 4:47 PM]
অবশেষে বলা যায়, অ্যাসাসিনস ক্রিড এমন একটি গেম যা অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেমগুলির জন্য একটি নতুন মান নির্ধারণ করে। গেমটির অনন্য নিয়ন্ত্রণ ব্যবস্থা, দ্রুত গতির লড়াই এবং পার্কোর-স্টাইলের আন্দোলন ব্যবস্থা এটিকে সত্যিই একটি নিমজ্জনকারী এবং আকর্ষক অভিজ্ঞতা করে তোলে।

গেমটির ওপেন-ওয়ার্ল্ড ডিজাইন এবং ঐতিহাসিক বিশদ বিবরণের প্রতি মনোযোগ এটিকে অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেমের অনুরাগীদের জন্য একটি অপরিহার্য করে তোলে। এর সাফল্যের সাথে, অ্যাসাসিনস ক্রিড ফ্র্যাঞ্চাইজি ভিডিও গেম শিল্পে সবচেয়ে জনপ্রিয় এবং সফল হয়ে উঠেছে।

অ্যাসাসিনস ক্রিডে একটি সমৃদ্ধ এবং বিশদ ঐতিহাসিক সেটিংও রয়েছে। তৃতীয় ক্রুসেডের সময় পবিত্র ভূমির গেমের চিত্রণটি সঠিক এবং আকর্ষক উভয়ই, এবং খেলোয়াড়রা খেলার সাথে সাথে গেমটির ঐতিহাসিক প্রেক্ষাপট সম্পর্কে শিখতে পারবে।

গেমের গল্পটি ক্ষমতা, দুর্নীতি এবং সংঘাতের প্রকৃতির মতো থিমগুলিকেও অন্বেষণ করে, যা এটিকে একটি চিন্তা-উদ্দীপক এবং মানসিকভাবে আকর্ষক অভিজ্ঞতা করে তোলে।

গেমটির চরিত্রগুলিও ভালভাবে বিকশিত এবং স্মরণীয়। গেমের নায়ক আলতাইর হল একটি জটিল এবং পছন্দের চরিত্র যে তার নিজের অভ্যন্তরীণ দানবদের সাথে লড়াই করছে যখন সে তার মিশনটি পরিচালনা করছে।

গেমটির সমর্থনকারী কাস্টগুলিও ভালভাবে লেখা এবং স্মরণীয়, এবং খেলোয়াড়রা তাদের খেলার সাথে সাথে তাদের গল্পগুলিতে আবেগগতভাবে বিনিয়োগ করতে দেখবে।

অ্যাসাসিনস ক্রিডে একটি অত্যাশ্চর্য সাউন্ডট্র্যাকও রয়েছে, যা গেমটির নিমগ্ন অভিজ্ঞতাকে যোগ করে। গেমটির মিউজিক হল ক্লাসিক্যাল, মিডল ইস্টার্ন এবং ইলেকট্রনিক উপাদানের মিশ্রণ, যা একটি অনন্য এবং স্মরণীয় অডিও অভিজ্ঞতা তৈরি করে।

গেমের সাউন্ড ইফেক্টগুলিও ভালভাবে সম্পন্ন হয়েছে এবং খেলোয়াড়রা খেলার সময় নিজেদেরকে সম্পূর্ণরূপে গেমের পরিবেশে নিমজ্জিত দেখতে পাবে।

এর একক-প্লেয়ার প্রচারাভিযান ছাড়াও, অ্যাসাসিনস ক্রিডে বেশ কয়েকটি মাল্টিপ্লেয়ার মোডও রয়েছে। এই মোডগুলি খেলোয়াড়দের বিভিন্ন চ্যালেঞ্জের মধ্যে একে অপরের বিরুদ্ধে প্রতিযোগিতা করার অনুমতি দেয়, যেমন রেস এবং ডেথ ম্যাচ।

এই মোডগুলি গেমটিতে পুনরায় খেলার ক্ষমতার একটি অতিরিক্ত স্তর যুক্ত করে এবং খেলোয়াড়রা একক-প্লেয়ার প্রচারাভিযান শেষ করার অনেক পরে গেমটিতে ফিরে আসতে দেখবে।

উপসংহারে, অ্যাসাসিনস ক্রিড এমন একটি গেম যা সত্যিই নিমগ্ন এবং আকর্ষক অভিজ্ঞতা প্রদান করে। গেমটির অনন্য নিয়ন্ত্রণ ব্যবস্থা, দ্রুতগতির লড়াই এবং পার্কুর-স্টাইলের আন্দোলন ব্যবস্থা এটিকে অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেমের অনুরাগীদের জন্য একটি খেলার মতো করে তোলে।

গেমটির ওপেন-ওয়ার্ল্ড ডিজাইন, ঐতিহাসিক বিবরণের প্রতি মনোযোগ এবং আবেগপ্রবণ গল্প এটিকে সত্যিই একটি স্মরণীয় অভিজ্ঞতা করে তোলে। গেমের মাল্টিপ্লেয়ার মোডগুলি পুনরায় খেলার একটি অতিরিক্ত স্তর যুক্ত করে এবং খেলোয়াড়রা একক-প্লেয়ার প্রচারাভিযান শেষ করার অনেক পরে গেমটিতে ফিরে আসতে দেখবে।

গেমটির সাফল্যের ফলে বেশ কয়েকটি সিক্যুয়েল এবং স্পিন-অফের বিকাশ ঘটে এবং ফ্র্যাঞ্চাইজিটি ভিডিও গেম শিল্পে সবচেয়ে জনপ্রিয় এবং সফল হয়ে উঠেছে।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

Assassin's Creed PlayStation 3 In present time, Desmond can access Animus device which allows him to relive memories from his past lives.

Assassin's Creed PlayStation 3 First memory will serve as introduction to some basic moves.

Assassin's Creed PlayStation 3 Between each mission you will speak to your leader, hoping to find some answers about your targets and their agendas.

Assassin's Creed PlayStation 3 If you're feeling out of element, hone your skills on the testing grounds.

Assassin's Creed PlayStation 3 To jump or not to jump, that is the question.

Assassin's Creed PlayStation 3 Leaving the Masyaf fortress.

 

2) Game Name : Assassins Creed II (2009)

Game Developer : Ubisoft

 

অ্যাসাসিনস ক্রিড 2 হল একটি ঐতিহাসিক অ্যাকশন-অ্যাডভেঞ্চার ভিডিও গেম যা ইউবিসফ্ট মন্ট্রিল দ্বারা তৈরি এবং উবিসফ্ট দ্বারা Published হয়েছে।

গেমটি 2009 সালে Xbox 360 এবং PlayStation 3 এর জন্য এবং পরে 2010 সালে PC এর জন্য মুক্তি পায়। এটি অ্যাসাসিনস ক্রিড ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় কিস্তি এবং 2007 গেমের সরাসরি সিক্যুয়াল।

গেমটি রেনেসাঁ ইতালিতে সংঘটিত হয় এবং খেলোয়াড়রা ইজিও অডিটোর দা ফায়ারঞ্জের ভূমিকায় অবতীর্ণ হয়, একজন যুবক সম্ভ্রান্ত ব্যক্তি যিনি তার পরিবারের সাথে বিশ্বাসঘাতকতা এবং খুন হওয়ার পরে একজন আততায়ী হয়ে ওঠেন।

গেমটির গল্পটি 15 শতকের শেষের দিকে সেট করা হয়েছে এবং ইজিওকে অনুসরণ করে যখন সে তার পরিবারের প্রতি অন্যায়কারীদের বিরুদ্ধে প্রতিশোধ নিতে চায় এবং একটি প্রাচীন গোপন সমাজ টেম্পলারদের সাথে জড়িত একটি ষড়যন্ত্র উন্মোচন করে।

গেমটির গল্পটি কাটসিন এবং ইন-গেম সিকোয়েন্সের সংমিশ্রণের মাধ্যমে বলা হয়েছে এবং খেলোয়াড়রা খেলার সাথে সাথে ইজিওর যাত্রায় নিজেদেরকে আবেগগতভাবে বিনিয়োগ করতে দেখবে।

Assassin’s Creed 2 এর অন্যতম প্রধান উন্নতি হল এর আপডেট করা কন্ট্রোল সিস্টেম, যা নতুন বৈশিষ্ট্য যোগ করার সময় প্রথম গেমের মেকানিক্সের উপর তৈরি করে। ইজিওর গতিবিধি এবং এক্টিভিটির উপর খেলোয়াড়দের আরও বেশি নিয়ন্ত্রণ রয়েছে এবং গেমের যুদ্ধ ব্যবস্থা আরও তরল এবং স্বজ্ঞাত।

গেমটির পার্কাওর-স্টাইলের আন্দোলন ব্যবস্থাও উন্নত করা হয়েছে এবং খেলোয়াড়রা গেমের পরিবেশের মাধ্যমে আরও অবাধে এবং মসৃণভাবে চলাফেরা করতে সক্ষম হবেন।

Raf, [1/25/2023 4:47 PM]
গেমের পরিবেশগুলিও প্রথম গেমের তুলনায় আরও বিস্তারিত এবং বৈচিত্র্যময়। গেমটি রেনেসাঁ ইতালি জুড়ে বেশ কয়েকটি শহর এবং শহরে সংঘটিত হয়, প্রতিটির নিজস্ব স্থাপত্য, সংস্কৃতি এবং পরিবেশ রয়েছে।

খেলোয়াড়দের এই পরিবেশগুলিকে তাদের উপযুক্ত মনে করার মতো অন্বেষণ করার স্বাধীনতা দেওয়া হয় এবং গেমের NPCs (অ-প্লেযোগ্য অক্ষর) সম্পূর্ণ কণ্ঠস্বরযুক্ত এবং অ্যানিমেটেড, তাদের বাস্তববাদ এবং নিমজ্জনের অনুভূতি দেয়।

Assassin’s Creed 2-এর আরেকটি বড় উন্নতি হল এর ওপেন-ওয়ার্ল্ড ডিজাইন। গেমটির শহর এবং শহরগুলি জীবনের সাথে পূর্ণ হয়ে উঠেছে, এবং খেলোয়াড়রা তাদের উপযুক্ত মনে করে সেগুলি অন্বেষণ করতে স্বাধীন।

গেমটির সাইড-কোয়েস্ট এবং ক্রিয়াকলাপগুলিও প্রসারিত করা হয়েছে এবং খেলোয়াড়রা এখন পালক সংগ্রহ করা, ভবন সংস্কার করা এবং আরও অনেক কিছু করতে পারে।

অ্যাসাসিনস ক্রিড 2-এ একটি অনন্য সিঙ্ক্রোনাইজেশন সিস্টেমও রয়েছে যা খেলোয়াড়দের গেমের পরিবেশ অন্বেষণ এবং উদ্দেশ্যগুলি সম্পূর্ণ করার জন্য পুরস্কৃত করে।

খেলোয়াড়রা গেমের মাধ্যমে অগ্রগতির সাথে সাথে, তারা নতুন ক্ষমতা এবং অস্ত্র আনলক করবে যা তাদের প্রতিশোধের সন্ধানে তাদের সাহায্য করবে।

গেমটির মাল্টিপ্লেয়ার কম্পোনেন্টও প্রথম গেমের তুলনায় উন্নত হয়েছে। খেলোয়াড়রা এখন একে অপরের বিরুদ্ধে বিভিন্ন চ্যালেঞ্জে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে, যেমন রেস এবং ডেথ ম্যাচ, এবং তারা গিল্ড গঠন করতে পারে এবং অন্যান্য গিল্ডের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে।

অ্যাসাসিনস ক্রিড 2 মুক্তির পর ব্যাপক সমালোচকদের প্রশংসা পেয়েছে, অনেকে এর উন্নত গেমপ্লে, গ্রাফিক্স এবং ঐতিহাসিক বিবরণের প্রতি মনোযোগের প্রশংসা করেছে।

গেমটির সাফল্যের ফলে বেশ কয়েকটি সিক্যুয়েল এবং স্পিন-অফের বিকাশ ঘটেছে এবং ফ্র্যাঞ্চাইজিটি ভিডিও গেম শিল্পে সবচেয়ে জনপ্রিয় এবং সফল হয়ে উঠেছে।

উপসংহারে, অ্যাসাসিনস ক্রিড 2 এমন একটি গেম যা নতুন বৈশিষ্ট্য এবং উন্নতি যোগ করার সময় প্রথম গেমের শক্তির উপর তৈরি করে।

গেমটির আপডেট করা কন্ট্রোল সিস্টেম, উন্নত পার্কুর-স্টাইলের গতিবিধি এবং বিশদ পরিবেশ এটিকে সত্যিই একটি নিমগ্ন এবং আকর্ষক অভিজ্ঞতা করে তোলে।

গেমটির ওপেন-ওয়ার্ল্ড ডিজাইন, প্রসারিত সাইড-কোয়েস্ট এবং আবেগের সাথে আকর্ষক গল্প এটিকে সত্যিই একটি স্মরণীয় অভিজ্ঞতা করে তোলে।

গেমের মাল্টিপ্লেয়ার উপাদানটি পুনরায় খেলার একটি অতিরিক্ত স্তর যুক্ত করে এবং খেলোয়াড়রা একক-প্লেয়ার প্রচারাভিযান শেষ করার অনেক পরে গেমটিতে ফিরে আসতে দেখবে।

গেমটির সাফল্যের ফলে বেশ কয়েকটি সিক্যুয়েল এবং স্পিন-অফের বিকাশ ঘটেছে এবং ফ্র্যাঞ্চাইজিটি ভিডিও গেম শিল্পে সবচেয়ে জনপ্রিয় এবং সফল হয়ে উঠেছে।

অ্যাসাসিনস ক্রিড 2-এ একটি সমৃদ্ধ এবং বিশদ ঐতিহাসিক সেটিং রয়েছে। রেনেসাঁ ইতালির গেমের চিত্রায়ন সঠিক এবং আকর্ষক উভয়ই, এবং খেলোয়াড়রা খেলার সাথে সাথে গেমের ঐতিহাসিক
প্রেক্ষাপট সম্পর্কে শিখতে পারবে।

গেমটি পরিবার, প্রতিশোধ এবং শক্তির মতো থিমগুলিও অন্বেষণ করে, যা এটিকে একটি চিন্তা-উদ্দীপক এবং মানসিকভাবে আকর্ষক অভিজ্ঞতা করে তোলে।

গেমটির চরিত্রগুলিও ভালভাবে বিকশিত এবং স্মরণীয়। ইজিও, গেমের নায়ক, একটি জটিল এবং পছন্দের চরিত্র যে তার নিজের অভ্যন্তরীণ দানবদের সাথে লড়াই করছে যখন সে তার মিশনটি সম্পাদন করে।

গেমটির সমর্থনকারী কাস্টগুলিও ভালভাবে লেখা এবং স্মরণীয়, এবং খেলোয়াড়রা তাদের খেলার সাথে সাথে তাদের গল্পগুলিতে আবেগগতভাবে বিনিয়োগ করতে দেখবে।

অ্যাসাসিনস ক্রিড 2-এ একটি অত্যাশ্চর্য সাউন্ডট্র্যাকও রয়েছে, যা গেমটির নিমগ্ন অভিজ্ঞতাকে যোগ করে। গেমটির মিউজিক হল ক্লাসিক্যাল, রেনেসাঁ এবং ইলেকট্রনিক উপাদানের মিশ্রণ, যা একটি অনন্য এবং স্মরণীয় অডিও অভিজ্ঞতা তৈরি করে।

গেমের সাউন্ড ইফেক্টগুলিও ভালভাবে সম্পন্ন হয়েছে এবং খেলোয়াড়রা খেলার সময় নিজেদেরকে সম্পূর্ণরূপে গেমের পরিবেশে নিমজ্জিত দেখতে পাবে।

অ্যাসাসিনস ক্রিড 2-এর সবচেয়ে উল্লেখযোগ্য নতুন বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল অর্থনীতি এবং সংস্কার ব্যবস্থার সংযোজন।

প্লেয়াররা মিশন শেষ করে এবং শত্রুদের লুট করে অর্থ সংগ্রহ করতে পারে এবং নতুন অস্ত্র এবং বর্ম কেনার জন্য বা বিল্ডিং সংস্কার করতে ব্যবহার করতে পারে, যেমন খেলোয়াড়ের পারিবারিক ভিলা, যা নিরাপদ ঘর হিসাবে কাজ করে এবং খেলোয়াড়কে বোনাস প্রদান করে।

এর একক-প্লেয়ার প্রচারাভিযান ছাড়াও, অ্যাসাসিনস ক্রিড 2-এ বেশ কয়েকটি মাল্টিপ্লেয়ার মোড রয়েছে। এই মোডগুলি খেলোয়াড়দের একে অপরের বিরুদ্ধে বিভিন্ন চ্যালেঞ্জে প্রতিদ্বন্দ্বিতা করার অনুমতি দেয়, যেমন রেস এবং ডেথ ম্যাচ, এবং এছাড়াও গিল্ড গঠন করার এবং অন্যান্য গিল্ডগুলির বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার ক্ষমতা।

Raf, [1/25/2023 4:47 PM]
এই মোডগুলি গেমটিতে পুনরায় খেলার ক্ষমতার একটি অতিরিক্ত স্তর যুক্ত করে এবং খেলোয়াড়রা একক-প্লেয়ার প্রচারাভিযান শেষ করার অনেক পরে গেমটিতে ফিরে আসতে দেখবে।

উপসংহারে, অ্যাসাসিনস ক্রিড 2 এমন একটি গেম যা প্রথম গেমের শক্তি নেয় এবং প্রতিটি উপায়ে তাদের উন্নতি করে। গেমটির আপডেট করা কন্ট্রোল সিস্টেম, উন্নত পার্কুর-স্টাইলের গতিবিধি এবং বিশদ পরিবেশ এটিকে সত্যিই একটি নিমগ্ন এবং আকর্ষক অভিজ্ঞতা করে তোলে।

গেমটির ওপেন-ওয়ার্ল্ড ডিজাইন, প্রসারিত সাইড-কোয়েস্ট এবং আবেগের সাথে আকর্ষক গল্প এটিকে সত্যিই একটি স্মরণীয় অভিজ্ঞতা করে তোলে। একটি অর্থনীতি এবং সংস্কার ব্যবস্থার সংযোজন গেমপ্লেতে গভীরতার একটি নতুন স্তর যুক্ত করে।

গেমের মাল্টিপ্লেয়ার উপাদানটি পুনরায় খেলার একটি অতিরিক্ত স্তর যুক্ত করে এবং খেলোয়াড়রা একক-প্লেয়ার প্রচারাভিযান শেষ করার অনেক পরে গেমটিতে ফিরে আসতে দেখবে।

গেমটির সাফল্যের ফলে বেশ কয়েকটি সিক্যুয়েল এবং স্পিন-অফের বিকাশ ঘটেছে এবং ফ্র্যাঞ্চাইজিটি ভিডিও গেম শিল্পে সবচেয়ে জনপ্রিয় এবং সফল হয়ে উঠেছে।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলঃ

A screenshot of the video game Assassin's Creed 2 (Ubisoft, 2009).

A screenshot of Half-Life: Alyx (Valve Corporation, 2020).

 

3) Game Name : Assassins Creed Brotherhood (2010)

Game Developer : Ubisoft

অ্যাসাসিনস ক্রিড: ব্রাদারহুড হল একটি 2010 সালের অ্যাকশন-অ্যাডভেঞ্চার ভিডিও গেম যা ইউবিসফ্ট মন্ট্রিল দ্বারা বিকাশিত এবং উবিসফ্ট দ্বারা প্রকাশিত। এটি অ্যাসাসিনস ক্রিড সিরিজের তৃতীয় প্রধান কিস্তি এবং 2009 এর অ্যাসাসিনস ক্রিড II এর সরাসরি সিক্যুয়াল।

গেমটি নভেম্বর 2010 সালে প্লেস্টেশন 3 এবং Xbox 360 এর জন্য এবং মার্চ 2011 সালে মাইক্রোসফ্ট উইন্ডোজের জন্য প্রকাশিত হয়েছিল।

গেমটির গল্পটি রেনেসাঁর সময় রোমে সংঘটিত হয় এবং অ্যাসাসিনস ক্রিড II-এর নায়ক ইজিও অডিটোর দা ফারেঞ্জকে অনুসরণ করে, যখন সে অ্যাসাসিন অর্ডার পুনরুদ্ধার করতে এবং টেম্পলারদের পরাজিত করার জন্য সংগ্রাম করে।

গেমটি বেশ কয়েকটি নতুন গেমপ্লে মেকানিক্সের সাথে পরিচয় করিয়ে দেয়, যেমন গুপ্তঘাতক শিক্ষানবিশদের নিয়োগ এবং প্রশিক্ষণ দেওয়ার ক্ষমতা এবং প্রথম অ্যাসাসিনস ক্রিড গেম থেকে মাল্টিপ্লেয়ার মোডের প্রত্যাবর্তন।

অ্যাসাসিনস ক্রিডের প্রধান নতুন বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি: ব্রাদারহুড হ’ল গুপ্তঘাতক শিক্ষানবিশদের নিয়োগ এবং প্রশিক্ষণ দেওয়ার ক্ষমতা।

খেলোয়াড়রা নির্দিষ্ট কাজগুলি সম্পন্ন করে রোমের নাগরিকদের নিয়োগ করতে পারে এবং তারপরে তাদের ঘাতক হওয়ার প্রশিক্ষণ দিতে পারে।

একবার প্রশিক্ষিত হলে, শিক্ষানবিশদের অভিজ্ঞতা অর্জন করতে এবং খেলোয়াড়ের জন্য অর্থ উপার্জনের জন্য মিশনে পাঠানো যেতে পারে।

এটি খেলোয়াড়দের অ্যাসাসিন অর্ডার প্রসারিত করতে এবং গেমের গল্পের মিশনে একটি কৌশলগত সুবিধা অর্জন করতে দেয়।

গেমটির আরেকটি নতুন বৈশিষ্ট্য হল রোম শহরকে আপগ্রেড করার ক্ষমতা। খেলোয়াড়রা মিশন এবং প্রশিক্ষণ শিক্ষানবিস সম্পূর্ণ করার থেকে অর্জিত অর্থ শহরটিকে সংস্কার করতে ব্যবহার করতে পারে, যার ফলে নাগরিকদের জীবন উন্নত হয় এবং খেলোয়াড়দের আরও শিক্ষানবিস নিয়োগ করা সহজ হয়।

শহরের আপগ্রেডগুলি খেলোয়াড়দের সম্পূর্ণ করার জন্য নতুন মিশন এবং ক্রিয়াকলাপগুলি আনলক করে।

গেমটির গল্পের মিশনগুলি রোম জুড়ে বিভিন্ন স্থানে সেট করা হয়েছে এবং এতে স্টিলথ, পার্কুর এবং যুদ্ধের মিশ্রণ রয়েছে।

খেলোয়াড়রা বিভিন্ন ধরনের অস্ত্র ব্যবহার করতে পারে, যার মধ্যে রয়েছে তলোয়ার, ড্যাগার এবং ক্রসবো, সেইসাথে সিরিজের স্বাক্ষর লুকানো ব্লেড।

গেমটি নতুন শত্রুর ধরনও প্রবর্তন করে, যেমন ভারী সাঁজোয়া পাপল গার্ড এবং বোরগিয়া টাওয়ার, যা খেলোয়াড়দের অবশ্যই ক্যাপচার করতে হবে শহরের উপর টেম্পলারদের দখলকে দুর্বল করার জন্য।

অ্যাসাসিনস ক্রিড: ব্রাদারহুডে একটি মাল্টিপ্লেয়ার মোডও রয়েছে, যা প্রথম অ্যাসাসিনস ক্রিড গেমে প্রথম চালু করা হয়েছিল।

মাল্টিপ্লেয়ার মোড খেলোয়াড়দের বিভিন্ন গেম মোডে একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে দেয়, যেমন ডেথম্যাচ এবং পতাকা ক্যাপচার করতে।

খেলোয়াড়রা তাদের চরিত্রগুলিকে বিভিন্ন অস্ত্র এবং ক্ষমতা দিয়ে কাস্টমাইজ করতে পারে এবং নতুন বিষয়বস্তু আনলক করতে অভিজ্ঞতার পয়েন্ট অর্জন করতে পারে।

উপসংহারে, অ্যাসাসিনস ক্রিড: ব্রাদারহুড হল একটি সুনিপুণ এবং আকর্ষক খেলা যা সিরিজের আগের গেমগুলির ভিত্তির উপর ভিত্তি করে তৈরি করে।

ঘাতক শিক্ষানবিশদের নিয়োগ এবং প্রশিক্ষণ দেওয়ার ক্ষমতার যোগ করা গেমটিতে গভীরতা এবং কৌশলের একটি নতুন স্তর যোগ করে এবং শহরের আপগ্রেডগুলি অগ্রগতি এবং কৃতিত্বের অনুভূতি প্রদান করে।

গেমটির গল্পের মিশনগুলি ভালভাবে ডিজাইন করা হয়েছে এবং বিভিন্ন ধরনের চ্যালেঞ্জ অফার করে এবং মাল্টিপ্লেয়ার মোড একটি মজাদার এবং প্রতিযোগিতামূলক অভিজ্ঞতা প্রদান করে।

Raf, [1/25/2023 4:47 PM]
অবশেষে বলা যায়, অ্যাসাসিনস ক্রিড: ব্রাদারহুড সিরিজের ভক্তদের জন্য এবং যারা একটি উচ্চ-মানের অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেম খুঁজছেন তাদের জন্য অবশ্যই একটি খেলা।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলঃ

Assassin's Creed: Brotherhood PlayStation 3 Returning to Monteriggioni, the home you built in Assassin's Creed II.

Assassin's Creed: Brotherhood PlayStation 3 Ezio is older now, and that much more skilled assassin.

Assassin's Creed: Brotherhood PlayStation 3 The town is under attack by Borgia troops.

Assassin's Creed: Brotherhood PlayStation 3 Man the cannon and try to gain on some time until the villagers escape.

Assassin's Creed: Brotherhood PlayStation 3 Ezio is helping anyone who is oppressed by Borgia.

Assassin's Creed: Brotherhood PlayStation 3 New entry to the franchise are lifts which will quickly lift you all the way to the roof.

4) Game Name : Assassins Creed Revelations (2011)

Game Developer : Ubisoft

 

Assassin’s Creed: Revelations হল একটি 2011 সালের অ্যাকশন-অ্যাডভেঞ্চার ভিডিও গেম যা ইউবিসফ্ট মন্ট্রিল দ্বারা তৈরি এবং উবিসফ্ট দ্বারা প্রকাশিত৷

এটি অ্যাসাসিনস ক্রিড সিরিজের চতুর্থ বড় কিস্তি এবং 2010 এর অ্যাসাসিনস ক্রিড: ব্রাদারহুডের সরাসরি সিক্যুয়েল।

গেমটি নভেম্বর 2011 সালে প্লেস্টেশন 3 এবং Xbox 360 এর জন্য এবং ডিসেম্বর 2011 সালে মাইক্রোসফ্ট উইন্ডোজের জন্য প্রকাশিত হয়েছিল।

গেমটির গল্পটি রেনেসাঁর সময় কনস্টান্টিনোপলে সংঘটিত হয় এবং প্রথম অ্যাসাসিনস ক্রিড গেমের নায়ক ইজিও অডিটোর দা ফারেঞ্জ এবং আলতাইর ইবনে-লা’আহাদকে অনুসরণ করে।

গেমটি বেশ কিছু নতুন গেমপ্লে মেকানিক্স প্রবর্তন করে, যেমন হুকব্লেড ব্যবহার করার ক্ষমতা এবং ডেন ডিফেন্সে টাওয়ার ডিফেন্স গেমপ্লের প্রবর্তন।

Assassin’s Creed-এর প্রধান নতুন বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি: Revelations হল হুকব্লেড, একটি নতুন টুল যা খেলোয়াড়দের দ্রুত বিল্ডিং আরোহণের অনুমতি দিয়ে শহরে আরও দক্ষতার সাথে নেভিগেট করতে দেয় এবং নতুন যুদ্ধের বিকল্পগুলিও দেয়, যেমন জিপলাইন ব্যবহার করার ক্ষমতা।

পালানো বা শত্রুদের পিছনে তাড়া। হুকব্লেড খেলোয়াড়দের “জিপ কিল” নামে একটি নতুন পদক্ষেপ ব্যবহার করার অনুমতি দেয় যেখানে খেলোয়াড় জিপলাইন থেকে শত্রুকে হত্যা করতে পারে।

গেমটির আরেকটি নতুন বৈশিষ্ট্য হল ডেন ডিফেন্সে টাওয়ার ডিফেন্স গেমপ্লের প্রবর্তন। এই বৈশিষ্ট্যটি খেলোয়াড়দের তাদের ঘাতকের ঘাঁটির নিয়ন্ত্রণ নিতে এবং টেম্পলারদের আক্রমণ থেকে তাদের রক্ষা করতে দেয়।

খেলোয়াড়দের অবশ্যই সংস্থানগুলি পরিচালনা করতে হবে এবং নতুন ঘাতক নিয়োগ করতে হবে, সেইসাথে শত্রু তরঙ্গগুলিকে প্রতিহত করতে তাদের গর্ত এবং প্রতিরক্ষা আপগ্রেড করতে হবে।

গেমটির গল্পের মিশনগুলি কনস্টান্টিনোপল জুড়ে বিভিন্ন স্থানে সেট করা হয়েছে এবং এতে স্টিলথ, পার্কুর এবং যুদ্ধের মিশ্রণ রয়েছে।

খেলোয়াড়রা বিভিন্ন ধরনের অস্ত্র ব্যবহার করতে পারে, যার মধ্যে রয়েছে তলোয়ার, ড্যাগার এবং ক্রসবো, সেইসাথে সিরিজের স্বাক্ষর লুকানো ব্লেড।

গেমটি নতুন শত্রু প্রকারেরও পরিচয় করিয়ে দেয়, যেমন জেনিসারিজ, অটোমান সাম্রাজ্যের অভিজাত সৈন্য এবং বোমা তৈরি যা খেলোয়াড়দের বিভিন্ন পরিস্থিতিতে বিভিন্ন ধরণের বোমা ব্যবহার করতে দেয়।

Assassin’s Creed: Revelations এছাড়াও পূর্ববর্তী গেম থেকে মাল্টিপ্লেয়ার মোড ফিরে বৈশিষ্ট্য. মাল্টিপ্লেয়ার মোড খেলোয়াড়দের বিভিন্ন গেম মোডে একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে দেয়, যেমন ডেথম্যাচ এবং পতাকা ক্যাপচার করতে।

খেলোয়াড়রা তাদের চরিত্রগুলিকে বিভিন্ন অস্ত্র এবং ক্ষমতা দিয়ে কাস্টমাইজ করতে পারে এবং নতুন বিষয়বস্তু আনলক করতে অভিজ্ঞতার পয়েন্ট অর্জন করতে পারে।

মাল্টিপ্লেয়ার মোড “ওয়ান্টেড” নামে একটি নতুন মোড প্রবর্তন করে যেখানে খেলোয়াড়দের অবশ্যই অন্য খেলোয়াড়দেরকে নির্মূল করতে হবে এবং অন্য খেলোয়াড়দের দ্বারা নিজেরাই শিকার হওয়া এড়াতে হবে।

উপসংহারে, Assassin’s Creed: Revelations হল একটি সুনিপুণ এবং আকর্ষক খেলা যা সিরিজের পূর্ববর্তী গেমগুলির ভিত্তির উপর ভিত্তি করে তৈরি।

হুকব্লেড এবং টাওয়ার ডিফেন্স গেমপ্লে সংযোজন গেমটিতে গভীরতা এবং কৌশলের একটি নতুন স্তর যোগ করে এবং Ezio এবং Altaïr উভয়ের গল্প তাদের আর্কগুলিতে একটি সন্তোষজনক উপসংহার প্রদান করে।

গেমটির গল্পের মিশনগুলি ভালভাবে ডিজাইন করা হয়েছে এবং বিভিন্ন ধরনের চ্যালেঞ্জ অফার করে এবং মাল্টিপ্লেয়ার মোড একটি মজাদার এবং প্রতিযোগিতামূলক অভিজ্ঞতা প্রদান করে।

তো অবশেষে বলা যায়, অ্যাসাসিনস ক্রিড: রিভিলেশনস সিরিজের অনুরাগীদের জন্য এবং যারা একটি উচ্চ-মানের অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেম খুঁজছেন তাদের জন্য একটি অবশ্যই খেলা।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলঃ

Assassin's Creed: Revelations PlayStation 3 A highly detailed pre-rendered trailer of AC for the first time used as a story intro as well.

Assassin's Creed: Revelations PlayStation 3 Ezio fending on the ambush by the Templars at the foot of Masyaf.

Assassin's Creed: Revelations PlayStation 3 Fighting the Byzantine Templars.

Assassin's Creed: Revelations PlayStation 3 Ezio does not yield to leaps of faith even after leaving his time of youth.

Assassin's Creed: Revelations PlayStation 3 Your main hideout is now bigger than ever before.

 

5) Game Name : Assassins Creed III (2012)

Game Developer : Ubisoft

Assassin’s Creed III হল একটি 2012 সালের অ্যাকশন-অ্যাডভেঞ্চার ভিডিও গেম যা প্লেস্টেশন 3, Xbox 360, Wii U, এবং Microsoft Windows এর জন্য Ubisoft দ্বারা বিকশিত এবং প্রকাশিত হয়েছে।

18 শতকের আমেরিকায় সেট করা, গেমটি Ratonhnhaké:ton-এর গল্প অনুসরণ করে, যিনি কনর নামেও পরিচিত, একজন অর্ধ-ইংরেজি, অর্ধ-মোহাক হত্যাকারী যিনি টেম্পলারদের বিরুদ্ধে লড়াই করেন, একটি শক্তিশালী গোপন সংগঠন যা মানবতাকে নিয়ন্ত্রণ করতে চায়।

গেমটি বিপ্লবী যুদ্ধের সময় আমেরিকান উপনিবেশগুলির একটি কাল্পনিক সংস্করণে সংঘটিত হয় এবং এতে একটি উন্মুক্ত-বিশ্বের পরিবেশ রয়েছে যা খেলোয়াড়রা অন্বেষণ করতে পারে।

Raf, [1/25/2023 4:47 PM]
গেমটিতে লড়াই এবং পার্কোরের একটি নতুন সিস্টেমও রয়েছে, যা খেলোয়াড়দের পরিবেশের মধ্য দিয়ে নির্বিঘ্নে চলাফেরা করতে এবং শত্রুদের সাথে যুদ্ধে জড়িত হতে দেয়।

খেলোয়াড়রা টমাহক এবং মাস্কেটের মতো বিভিন্ন ধরনের অস্ত্রও ব্যবহার করতে পারে এবং পরিবেশকে তাদের সুবিধার জন্য ব্যবহার করতে পারে, যেমন ঝোপে লুকিয়ে বা গাছে আরোহণ করে।

গেমটির গল্পটি দুটি প্রধান অংশে বিভক্ত: প্রথম অংশটি কনরকে অনুসরণ করে যখন সে বড় হয় এবং একজন আততায়ী হয়ে ওঠে, দ্বিতীয় অংশটি বিপ্লবী যুদ্ধে তার জড়িত থাকার অনুসরণ করে।

গল্পটিতে জর্জ ওয়াশিংটন, বেঞ্জামিন ফ্র্যাঙ্কলিন এবং চার্লস লির মতো বাস্তব ঐতিহাসিক ব্যক্তিত্বও রয়েছে।

অ্যাসাসিনস ক্রিড III সাধারণত সমালোচকদের কাছ থেকে ইতিবাচক পর্যালোচনা পেয়েছে, গেমের গল্প, সেটিং এবং চরিত্রের বিকাশের প্রশংসা সহ।

গেমটির ওপেন-ওয়ার্ল্ড এনভায়রনমেন্ট এবং নতুন কমব্যাট এবং পার্কুর সিস্টেমগুলিও ভালভাবে গৃহীত হয়েছিল।

যাইহোক, কেউ কেউ গেমটির পুনরাবৃত্তিমূলক সাইড মিশন এবং গেমপ্লেতে নতুনত্বের অভাবের সমালোচনা করেছেন।

গেমটিতে একটি মাল্টিপ্লেয়ার উপাদানও রয়েছে, যেখানে খেলোয়াড়রা বিভিন্ন মোডে একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে।

মাল্টিপ্লেয়ারটিতে একটি অনন্য সিস্টেম রয়েছে যেখানে খেলোয়াড়রা তাদের নিজস্ব চরিত্র তৈরি করতে পারে এবং শত্রু খেলোয়াড়দের হত্যা, লুকিয়ে এবং হত্যা করতে ব্যবহার করতে পারে।

সামগ্রিকভাবে, Assassin’s Creed III হল একটি সুনিপুণ খেলা যা 18 শতকের আমেরিকার বিশ্বের খেলোয়াড়দের নিমজ্জিত করে এবং তাদেরকে বিভিন্ন উপায়ে পরিবেশের সাথে অন্বেষণ ও যোগাযোগ করার স্বাধীনতা দেয়।

গেমের গল্পটি আকর্ষক এবং ভালভাবে লেখা, এবং নতুন যুদ্ধ এবং পার্কুর সিস্টেম একটি সন্তোষজনক এবং গতিশীল গেমপ্লে অভিজ্ঞতা প্রদান করে।

যদিও গেমটিতে কিছু ত্রুটি থাকতে পারে, এটি অ্যাসাসিনস ক্রিড ফ্র্যাঞ্চাইজিতে একটি দৃঢ় এন্ট্রি এবং সিরিজ এবং অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেমের ভক্তদের জন্য একটি অবশ্যই খেলা।

অ্যাসাসিনস ক্রিড III এমন একটি গেম যা গেমপ্লে এবং গল্প উভয় ক্ষেত্রেই খেলোয়াড়দের কাছে অনেক কিছু অফার করে।

গেমটির সেটিং, 18 শতকের আমেরিকা, অনন্য এবং খেলোয়াড়দের অন্বেষণ করার জন্য একটি নতুন এবং উত্তেজনাপূর্ণ পরিবেশ প্রদান করে।

গেমটির গল্পটি ভালভাবে লেখা এবং আকর্ষক, এবং নতুন যুদ্ধ এবং পার্কুর সিস্টেমগুলি একটি সন্তোষজনক এবং গতিশীল গেমপ্লে অভিজ্ঞতা প্রদান করে।

গেমটির মাল্টিপ্লেয়ার উপাদানটিও একটি দুর্দান্ত সংযোজন, যা খেলোয়াড়দের একে অপরের বিরুদ্ধে প্রতিযোগিতা করার একটি অনন্য এবং মজাদার উপায় প্রদান করে।

উপসংহারে, অ্যাসাসিনস ক্রিড III এমন একটি গেম যা অবশ্যই খেলার যোগ্য, বিশেষ করে অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেমের অনুরাগীদের জন্য।

গেমটির সেটিং এবং গল্পটি অনন্য এবং ভালভাবে লেখা, এবং নতুন যুদ্ধ এবং পার্কুর সিস্টেমগুলি একটি সন্তোষজনক এবং গতিশীল গেমপ্লে অভিজ্ঞতা প্রদান করে।

গেমটির মাল্টিপ্লেয়ার উপাদানটিও একটি দুর্দান্ত সংযোজন, যা এই গেমটিকে খেলোয়াড়দের জন্য একটি সম্পূর্ণ প্যাকেজ বানিয়েছে।

এতে কিছু ত্রুটি থাকতে পারে তবে সামগ্রিকভাবে এটি একটি দুর্দান্ত খেলা যা 18 শতকের আমেরিকার বিশ্বের খেলোয়াড়দের নিমজ্জিত করে এবং তাদের একটি অনন্য এবং উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতা প্রদান করে।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলঃ

 

তো এই ছিল আমাদের ৫ টি Assassins Creed Games। আশা করছি গেমগুলো আপনাদের ভালো লেগেছে।

আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। ইনশাআল্লাহ দেখা হবে পরের কোনো পোস্টে। ততক্ষনের জন্যে ট্রিকবিডির সাথেই থাকুন।

ধন্যবাদ।
THIS IS 4HS4N
LOGGING OUT….

The post আপনার Low End Pc তে খেলুন Assassins Creed Series এর অসাধারন ৫টি Games appeared first on Trickbd.com.

 আপনার Low End Pc তে খেলুন Assassins Creed Series এর অসাধারন ৫টি Games

Marzuk Neil

জানতে চাই এবং অন্যকে জানাতে চাই✨ তাই বাংলা টেকনোলজি বিষয়ক এই ব্লগটি খোলা হয়।

Post a Comment

Previous Post Next Post

Contact Form