কম সাইজের মাঝে ৫টি ভাল এন্ড্রয়েড ফোনের গেমস।Top 5Games Review For Andorid

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে ভালই আছেন।

আজকে আলোচনা করবো কম এম্বির মাঝে কিছু ভাল গেমস নিয়ে ।যে গেমস গুলো আপনার অনেক ভাল লাগবে।

আমি যে গেমস গুলো নিয়ে আলোচনা করবো ঐ গেমস গুলো আপনার ফোনের 2জিবি র‌্যাম থাকা ফোনেও খেলতে পারবেন কিন্ত আমি সাজেস্ট করবো 4জিবি ফোনে গেমস গুলো খেলতে।তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।

প্রথমে-ই থাকছে বাংলাদেশি গেমস Realty Escape যা ভাইস সিটির মতোন একটি গেমস।

গেমসটি আমার কাছে অনেক ভাল লেগেছে ।তবে সবচেযে ইনটেরসটিং হলো এই গেমসটির রাস্তার পাশে ঢাকা শহরের মতো দেয়ালে যে সব লেখা,ব্যানার,ফেস্টুন থাকে ঐলেখা গুলো এই গেমসটির আর্কশনিয় করে তোলেছে।

গেমসটি ডাউনলোড করার জন্য নিচের লিংক থেকে ক্লিক করুন

Realty Escape Playstore

Realty Escape Other Download

Games Size : 167.12 Mb

দ্বিতীয়তে থাকছে স্টোরি মোডের একটি গেমস Tiny Archers

এই গেমসটিতে আপনার শহরকে বাচানোর জন্য আপনার শত্রুদের তীর দিয়ে মারতে হবে। গেমসটি আমার কাছে অনেক ভাল লেগেছে

গেমসটির গ্রাফিক্স ডিজাইন অনেক সুন্দর এবং আর্কশনীয়।গেমসটি ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুন।

Tiny Archers playstore

Tiny Archers To Uptodown

Games Size:102.73 Mb

তিৃতীয়তে রয়েছে Hungry Snack

এই গেমসটিতে আপনার সাপকে খাবার খাওয়াতে হবে।আপনি আপনার সাপটিকে যত বেশী খাবার খাওয়াবেন সাপটি ততো বেশি বড় হবে। সময় কাটানোর  জন্য এই গেমসটি আমার কাছে অনেক ভাল লেগেছে ।

গেমসটি যদি ভাল লেগে থাকে তাহলে নিচের দেওয়া লিংক থেকে ডাউনলোড করে নিন।

Hungry Snake With Playstore

Hungry Snake With apkpure

Games Size: 150.08 Mb

চতুর্থ নাম্বারে থাকছে Last Hope 3: Sniper Zombie War

এই গেমসটি হলো Shooting Games আমার ব্যাক্তিগত ভাবে গেমসটি অনেক ভাল লেগেছে।আর কম বেশি সবার কাছে Shooting Games ভাল লাগে

গেমসটির গ্রাফিক্স ও সাউন্ড অনেক ভাল গেমসটি ডাউনলোড করতে চাইলে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

Last Hope 3 With Playstore

Last Hope 3 With Uptodown

Games Size:117.73 mb

পঞ্চম নাম্বারে রয়েছে ভাইস সিটি গেমস Gangstar New Orleans

গেমসটি আমার কাছে অনেক আগেই ভাল লাগতো তাই আপনাদের মাঝে শেয়ার করলাম

গেমসটির গ্রাফিক্স ডিজাইন এবং সাউন্ডগুলো অনেক সুন্দর এবং গেমসটি খেলতেও অনেক ভাল লাগে তাই গেমসটি ডাউনলোড করতে চাইলে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।

Gangstar New Orlens With Playstore

Gangstar New Orlens With Apkpure

Games Size : 969.77Mb

হাতে অনেক কাজ থাকার কারনে গেমস গুলোর বিস্তারিত আলোচনা গুলো সাজিয়ে লিখতে পারিনি।যদি পোষ্টের কোথাও ভুলক্রটি থাকে দয়া করে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

তো আজকে এইখানেই বিদায় নিচ্ছি আমি সোহেল আরমান রাজু

আমার সাথে যোগাযোগ করতে চাইলে

ফেসবুকে আমি

টেলিগ্রামে আমি

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আর ট্রিকবিডির সাথেই থাকুন।আল্লাহ হাফেজ।

ধন্যবাদ

The post কম সাইজের মাঝে ৫টি ভাল এন্ড্রয়েড ফোনের গেমস।Top 5Games Review For Andorid appeared first on Trickbd.com.

 কম সাইজের মাঝে ৫টি ভাল এন্ড্রয়েড ফোনের গেমস।Top 5Games Review For Andorid

Marzuk Neil

জানতে চাই এবং অন্যকে জানাতে চাই✨ তাই বাংলা টেকনোলজি বিষয়ক এই ব্লগটি খোলা হয়।

Post a Comment

Previous Post Next Post

Contact Form