প্রতিদিন ০.৬০$-১০০$ পর্যন্ত ইনকাম করুন। দারুন একটা ক্রিপ্ট সাইট। [ইনভেস্ট সাইট]

আসসালামু আলাইকুম, বন্ধুরা। অনেকদিন পর আপনাদের মাঝে চলে আসলাম, নতুন একটা ইনকামের ওয়েবসাইট নিয়ে।

আপনারা চাইলে এখান থেকে প্রতিদিন শুধু ২ মিনিট কাজ ০.৬০$ থেকে শুরু করে ১০০$ পর্যন্ত ইনকাম করতে পারবেন। তবে আপনাকে এখান থেকে ইনকাম করার জন্য অবশ্যই তাদের ওয়েবসাইটে ইনভেস্ট করতে হবে। আপনি যত বেশি ইনভেস্ট করবেন তত বেশি ইনকাম। ইনভেস্ট ছাড়া কাজ করা যাবে না। শুধুমাত্র প্রতিদিন তাদের ওয়েবসাইটে দুই মিনিট কাজ করতে হবে তাহলেই আপনার ব্যালেন্স এড হয়ে যাবে এবং প্রতিদিনই আপনি Withdraw করতে পারবেন। তো শুরুতেই আমি আপনাদেরকে পেমেন্ট প্রুফ দিয়ে দিচ্ছি। এটা আমার তিন দিনের পেমেন্ট প্রুফ।

তো চলুন তাহলে শুরু করা যাক,

প্রথমেই আমাদেরকে এই ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে। Dobtrx.pro এই লিংকে ক্লিক করে, আপনারা ওয়েবসাইটে গিয়ে Register এ ক্লিক করে রেজিস্ট্রেশন করে নিবেন।

এখানে আপনার নাম, নাম্বার, ইমেইল, ইউজারনেম এবং পাসওয়ার্ড সবকিছু ঠিকভাবে দিয়ে সাইন আপ করে নেবেন।

এরপর আপনাকে আপনার সাইটের Dashboard এ পাঠাবে। তো এখন আমাদের কাজ হলো ওয়েবসাইটটিতে টাকা Deposit করা।

আমাদের Deposit করার জন্য যেকোনো Crypto Wallet লাগবে। যেমন Binance, Trust Wallet, Coinbase ইত্যাদি। যেটা দিয়ে TRX পাঠানো যাবে। অনেকেরই Binance, Trust Wallet একাউন্ট আছেই। তো যাদের নেই তারা একাউন্ট করে নিবেন। Binance একাউন্ট করতে গেলে এনআইডি এবং নাম্বার ভেরিফিকেশন করতে হয়। তবে Trust Wallet এ করতে গেলে সে ঝামেলা নেই। এগুলোর নতুন একাউন্ট তৈরি করা দেখাইতে গেলে পোস্ট অনেক বড় হয়ে যাবে। সেজন্য আপনারা ইউটিউব থেকে দেখে কিভাবে একাউন্ট করতে হয়।

একাউন্ট করা হয়ে গেলে ডলার কিনতে হবে। চাইলে Binance এর P2P Trading অপশন থেকেই ডলার কিনা যায়। এটা Binance এর নিজস্ব ডলার কেনার জায়গা, সেটা সম্পূর্ণ ট্রাস্টেড। সেখান থেকে আপনি যত ডলার লোড করতে চান তত ডলার কিনে নিবেন। বিকাশ, নগদ, রকেট দিয়ে কিনা যায়। ডলার রেট ১১৫ এর আশেপাশে থাকে।

তবে ডলার কেনার সময় অবশ্যই ০.০৫$ বা ০.১০$ ডলার বেশি কিনবেন। কারণ ডলার পাঠাইতে গেলে কিছু ডলার চার্জ এর কারণে কেটে যায়।

এরপর ডলার কেনা হয়ে গেলে এরপর আমাদের দ্বিতীয় কাজ হলো সেটাকে TRX এ কনভার্ট করে নেওয়া। (অনেকেই ভাবতে পারেন TRX কি! এটিও একটা Crypto কারেন্সি, যেটা Bitcoin, Litecoin এর মতোই।) আপনি যখন ডলার কিনবেন তখন সেটা USDT থাকে। যেহেতু আমাদেরকে তাদের কাছে TRX এ পে করতে হবে তাই TRX এ কনভার্ট করে নিতে হবে। যদি আপনার ব্যালেন্স অলরেডি TRX এ থাকে তাহলে কনভার্ট করার দরকার নাই। [যেহেতু বেশিরভাগ মানুষ Binance এপ ব্যবহার করে তাই আমি Binance এপই লেনদেন করে দেখাচ্ছি। তবে আপনারা চাইলে Trust Walletও ব্যবহার করতে পারেন।]

এখন আপনাকে Binance এপে ঢুকে একদম নিচের Trading অপশন থেকে Convert এ যেতে হবে।

সেখান থেকে আপনি USD টু TRX সিলেক্ট করে দিবেন।

Spot Wallet থেকে যেটায় ব্যালেন্স আছে সেটা সিলেট করে দিবেন।

ব্যাস এবার Preview Conversation এ ক্লিক করে Convert এ ক্লিক করলেই আপনার TRX এ কনভার্ট হয়ে যাবে।


তো এখন আমাদের কাজ হলো Deposit করা। এজন্য আপনারা ওয়েবসাইট এর Dashboard এ এসে Deposit লেখায় ক্লিক করবেন।

এখন যত ডলার ডিপোজিট করতে চান সেটা TRX এ কনভার্ট করে নেবেন। মিনিমাম ৫$ ডিপোজিট করতে পারবেন। যেমন আমি এখানে ৫ ডলার ডিপোজিট করবো তো সেটা কনভার্ট করে নিলাম। এই TRX এমাউন্টই অবশ্যই মনে রাখবেন। এখন তাদের দেওয়া TRX Address টি কপি করে নিব।

এখন Binance এ গিয়ে ডান পাশের একদম নিচের Wallet এ ক্লিক করব। এবার উপরের Spot/Funding যেটায় ব্যালেন্স আছে সেখানে গিয়ে Withdraw তে ক্লিক করব।

এরপর TRX এবং Send via crypto Network এ ক্লিক করব।

এবার এখানে কপি করা অ্যাড্রেসটা দিব, Tron(TRC20), অ্যামাউন্ট দিব। এমাউন্টে অবশ্যই ১ TRX বেশি দিবেন কারণ এটা নেটওয়ার্ক ফি। (যেকানো TRX পাঠাইতে গেলে ১ TRX চার্জ কাটে। চিন্তা করবেন না, ১ TRX এর দাম খুব বেশি না, ৫ টাকার মতো। আপনি যদি ১ TRX বেশি না রাখেন সে ক্ষেত্রে আপনার Deposit কাউন্ট নাও হইতে পারে।) সবগুলো ঠিকমত বসিয়ে Withdrawal এ ক্লিক করবেন।

এখন আপনাকে ভেরিফিকেশন এর জন্য নাম্বার+ইমেইল+Authenticator এর কোড দিতে হবে। তারপর সাবমিট করলেই আপনার Withdraw Complete হয়ে যাবে।

এখন ওয়েবসাইটে ফিরে আসুন এবং আপনার ইউজারনেম, ইমেইল এবং একাউন্ট দিয়ে Recharge Completed।

এরপর কিছুক্ষণ অপেক্ষা করুন (৫-১০ থেকে মিনিট) দেখবেন যে আপনার ওয়েবসাইটে আপনার ব্যালেন্স এড হয়ে যাবে।

Deposit করার পর আমাদের কাজ হলো Daily Task কমপ্লিট করা। তো Daily Task এ ক্লিক দিবেন।

এরপর তাদের রুলস গুলা পড়ে Start Work এ ক্লিক করে দিবেন।

এখানে ছোট ছোট ৩-৪ টা কাজ দিবে সেগুলা করে নেবেন। তারা খুব বেশি কঠিন কাজ দেয় না। ফেসবুকে পেজ লাইক, ওয়েবসাইট ভিজিট, ইউটিউবে ভিডিও দেখা। এরকম ছোট ছোট কাজ দেয় যেগুলো করতে ৩০ সেকেন্ডের মতো সময় লাগে। একটা কাজ হয়ে গেলে Next ক্লিক করবেন তাহলে পরবর্তী কাজ আসবে।

এরপর একদম শেষে এসে আপনার ইউজার নেম টা দিয়ে Finish এ ক্লিক করে দিবেন। এরপর কিছুক্ষণের মধ্যে Withdrawal একাউন্টে ব্যালেন্স এড হয়ে যাবে।

তো এই কাজটি আপনাকে প্রতিদিনই একবার করে করতে হবে। প্রতিদিনই নতুন নতুন কাজ আসবে। তবে একদিনে একবারের বেশি করা যাবে না। আপনি যদি একবারের বেশি করেন তাহলে আপনার একাউন্ট ব্যান করে দিবে। তাই অবশ্যই সতর্ক থাকবেন।

[আপনাদের যে মেইন একাউন্ট ব্যালেন্স আছে সেটা Withdraw করা যাবে না। শুধু Withdrawal একাউন্ট ব্যালেন্সই Withdraw করতে পারবেন।]

এখানে আমার Withdrawal Balance ১.৬১ ডলার হয়ে গেছে। ১ ডলার ওয়েবসাইটে প্রথমবার ডিপোজিট করার জন্য বোনাস এবং বাকি ০.৬১$ Daily Task করার জন্য দিয়েছে।

তো এখন আমরা এই ১.৬১$ Withdraw করব। এরজন্য Withdraw তে ক্লিক করব। এখানে আমাদেরকে Amount এবং TRX Address দিতে হবে। এখন প্রশ্ন হলো আমার TRX Address কই পাব!

এজন্য আপনাদেরকে আবার Binance এ যেতে হবে। এরপর Wallet এ যেতে হবে, প্রথমে উপর থেকে Funding এবং Withdraw এ ক্লিক করতে হবে।

এরপর TRX এবং Tron(TRC20) সিলেক্ট করে দিবেন। এখন দেখতে পাবেন তার আপনাকে তারা একটি Wallet Address দিয়েছে। সেটি কপি করে নিবেন।

এখন ওয়েবসাইটে ফিরে আসুন। আপনার Withdraw এমাউন্ট এবং কপি করা TRX Address টি পেস্ট করুন এবং Request for Withdrawal এ ক্লিক করুন।

এবার কিছুক্ষণ অপেক্ষা করুন। তারা বেশিরভাগ সময় ২০-৩০ মিনিটের মধ্যেই পে করে থাকে। তো দেখুন আমি ১২.৪২ মিনিটে Withdraw দিয়েছি।

আর আমার Binance একাউন্টে ডলার এসেছে ১২.৫৫ মিনিটে।

আমার ১০ তারিখের পেমেন্ট প্রুভ,

আজকের (১১ তারিখে পেমেন্ট প্রুভ),

আর আপনার যদি পেমেন্ট পেতে দেরি হয় তাহলে তাদের Telegram এ মেসেজ করতে পারেন। তাহলে তারা তাড়াতাড়ি দিয়ে দিবে। তাছাড়াও যেকোনো সমস্যায় (Deposit, Withdraw, Daily Work ইত্যাদিতে) তাদের Telegram এ তাদের জানাতে পারবেন, তারা হেল্প করবে। তাদের Telegram পেজ সাপোর্ট পেজে দেওয়া আছে।

এভাবেই প্রতিদিন একবার করে Daily Work শেষ করবেন আর আপনার ডলার নিতে থাকবেন।

• সব সময় প্রতিদিনের Withdraw প্রতিদিনই নিয়ে নিবেন।

• ওয়েবসাইটিতে এখনো Refer System চালু হয়নি, রেফার চালু হইলে রেফার করেও ইনকাম করতে পারবেন।

• Wallet পেজ থেকে Transaction History দেখতে পারবেন।

• Account পেজ থেকে আপনার নাম, ইমেইল, পাসওয়ার্ড চেঞ্জ করতে পারবেন।

• Notice থেকে সাইটের নোটিশ গুলো পড়ে নিবেন।

• Plan পেজ থেকে তাদের প্লেনগুলো দেখে নিবেন।

তো এখন অনেকেই বলতে পারেন এই রকম ওয়েবসাইট স্কাম করে, এই সাইট কিভাবে বিশ্বাস করব!
আমি লক্ষ করে দেখলাম সাইটটার বয়স (ডোমেইনের বয়স) ২০ দিন+। মেইনলি যে সাইট গুলা স্কাম করে তার ৭-১০ দিনের মধ্যে হারায় যায়। তাছাড়া তাদের সাইট গুলাতে এমন কাজ করারও অপশন থাকে না। আমার মনে হয় এই সাইটটা অনেকদিন টিকবে। তবে আপনি যদি কাজ করতে চান তাহলে অল্প একাউন্ট দিয়ে শুরু করতে পারেন, যেমন ১০-২০$ দিয়ে। আমি ২৫$ দিয়ে শুরু করেছি। আপনি যদি ২০$ ইনভেস্ট করেন তাহলে ডেইলি ২.৪$ (১২%) পাবেন। আপনার মাত্র ৭ দিনেই আপনার মেইন টাকা উঠে যাবে এবং তারপর থেকে যা আসবে সব লাভ। সাইটটা যতদিন থাকবে ততদিন আপনার ইনকাম হতেই থাকবে। তবে যাদের বাজেট বেশি তারা ৫০$ ডিপোজিট করলে ১৫% (৭.৫$) করে পাবেন ডেইলি। আর ১০০$+ করলে ডেইলি ২০% (২০$) করে পাবেন প্রতিদিন। একবার কিছু টাকা রিস্ক নিয়ে দেখতে পারেন, কারণ আপনার মূল টাকা উঠে যাওয়ার পর থেকে সাইট যতদিন থাকতে ততদিনই আপনার লাভ হতে থাকবে। বাকিটা আপনার সিদ্ধান্ত।

তো আজ এপর্যন্তই। সবাই ভালো থাকবেন। কেউ কিছু বুঝতে না পারলে কমেন্টে জানাতে পারেন। আর সময় পেলে আমার ওয়েবসাইট একবার ঘুরে আসবেন,

eLearning10.com

The post প্রতিদিন ০.৬০$-১০০$ পর্যন্ত ইনকাম করুন। দারুন একটা ক্রিপ্ট সাইট। [ইনভেস্ট সাইট] appeared first on Trickbd.com.

 প্রতিদিন ০.৬০$-১০০$ পর্যন্ত ইনকাম করুন। দারুন একটা ক্রিপ্ট সাইট। [ইনভেস্ট সাইট]

Marzuk Neil

জানতে চাই এবং অন্যকে জানাতে চাই✨ তাই বাংলা টেকনোলজি বিষয়ক এই ব্লগটি খোলা হয়।

Post a Comment

Previous Post Next Post

Contact Form